তারিখ : ০১ ডিসেম্বর ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শ্রীপুরে প্রাথমিক শিক্ষকদের মতবিনিময়

শ্রীপুরে শিক্ষার মানোন্নয়নে প্রাথমিক শিক্ষকদের মতবিনিময়
[ভালুকা ডট কম : ১১ নভেম্বর]
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষ্যে মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিত কল্পে গাজীপুরের শ্রীপুর উপজেলার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও প্রধান শিক্ষকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১১ নভেম্বর) দুপুরে স্থানীয়  গ্রীন ভিউ গলফ রিসোর্ট এর অডিটোরিয়ামে উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় প্রধান অতিথি ছিলেন গাজীপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় সাংসদ মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ। উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট শামসুল আলম প্রধানের সভাপতিত্বে অনুষ্ঠানের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তরিকুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ  মোফাজ্জল হোসেন, সহকারী জেলা শিক্ষা কর্মকর্তা মো.আবু ইউসুফ খান, উপজেলা শিক্ষা অফিসার নুরুল ইসলাম,উপজেলা ভাইস চেয়ারম্যান মাহাতাব উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান লুৎফুন্নাহার মেজবাহ, উপজেলা প্রকৌশলী এ.জেড.এম রফিকুল আহসান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহিতুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা:প্রনয় ভুষন দাসসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ।

অনুষ্ঠানে উপজেলার ১৬৬ টি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি ও প্রধান শিক্ষক, শিক্ষিকাসহ বিভিন্ন শ্রেণী পেশার প্রতিনিধি উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষা ও প্রযুক্তি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই