তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সুব্রত পেলেন চীনে সেরা গ্র্যাজুয়েট সম্মাননা

রায়গঞ্জের সুব্রত ভৌমিক পেলেন চীনে সেরা গ্র্যাজুয়েট সম্মাননা
[ভালুকা ডট কম : ২৫ জুন]
রায়গঞ্জ প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক প্রদীপ কুমার ভৌমিক ও গীতা রানী ভৌমিকের পুত্র বাংলাদেশের শিক্ষার্থী সুব্রত কুমার চীনের নানচিং ইউনিভাসিটি অব দি আর্টস বিশ্ববিদ্যালয়ের সেরা গ্র্যাজুয়েট শিক্ষার্থী হিসেবে সম্মাননা স্বারক গ্রহণ করেছেন। সোমবার (২০ জুন) বিশ্ববিদ্যালয়ের সমাবর্তন অনুষ্ঠানে সুব্রতের হাতে এই সম্মাননা স্বারক তুলে দেওয়া হয়।

এর আগে সুব্রত কুমার একই বিশ্ববিদ্যালয় থেকে সেরা বিদেশী শিক্ষার্থী হিসেবে এক্সিলেন্ট স্টুডেন্ট এ্যাওয়ার্ড গ্রহণ করেছিলেন। মেধাবী শিক্ষার্থী সুব্রত কুমার ভৌমিক রাজশাহী বিদ্যালয়ের চারুকলা বিভাগ থেকে অনার্সে প্রথম শ্রেণীতে প্রথম স্থান অধিকার করেন এবং ২০১৮ সালে চীন সরকারের বৃত্তি নিয়ে উচ্চ  শিক্ষার জন্য চীনের নানচিং ইউনিভাসিটি অব দি আর্টস এ ভর্তি হন।

এ বছর সেখান থেকে গ্রাফিক্স ডিজাইনে সফল ভাবে পোষ্ট গ্র্যাজুয়েশন সম্পন্ন করেন। তার বাবা সাংবাদিক প্রদীপ কুমার ভৌমিক উপজেলার সোনাখাড়া ইাউনিয়নের নিমগাছি গ্রামের বাসিন্দা। মেধাবী কৃতিসন্তান চীনে সেরা গ্র্যাজুয়েট সম্মাননা পাওয়ায় তাকে অভিনন্দন এবং তার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বার্তা পাঠিয়েছেন রায়গঞ্জ প্রেসক্লাব ও  রিপোটার্স ইউনিটির সকল সদস্য বৃন্দ।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

পাঠক মতামত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই