তারিখ : ২১ ফেব্রুয়ারী ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আহত স্কুলছাত্রীকে বাঁচাতে এগিয়ে আসুন

নান্দাইলে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত স্কুলছাত্রীকে বাঁচাতে এগিয়ে আসুন
[ভালুকা ডট কম : ০১ সেপ্টেম্বর]
ময়মনসিংহের নান্দাইলের নবম শ্রেণিতে পড়ুয়া সানজিদা আক্তার রুবিনা দরিদ্র বাবার মুখে হাসি ফোটাবে বলে এতদিন বুকের মধ্যে যে স্বপ্ন বুনছিল, সেই স্বপ্ন আজ ফিকে হতে বসেছে তার। ভয়াবহ সড়ক দুর্ঘটনার স্বীকার হয়ে হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়ছে রুবিনা।

জানা যায়, রুবিনা উপজেলার আচারগাঁও ইউনিয়নের ধরগাঁও গ্রামের হতদরিদ্র কৃষক মো. রুবেল মিয়ার মেয়ে। সে স্থানীয় মুশল্লী উচ্চ বিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী। গত মঙ্গলবার (২৯ আগস্ট) সকালে বিদ্যালয়ে যাওয়ার পথে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে তাকে বহন করা ইজিবাইককে চাপা দেয় এমকে সুপার নামের একটি বেপরোয়া বাস। এতে রুবিনা সহ পাঁচজন গুরুতর আহত হন ও একজন শিক্ষক ঘটনাস্থলেই মারা যান। পরে আহত আরেক ছাত্রী ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায়। রুবিনা বেঁচে গেলেও তার ডান হাত, বাম পা ও নাক ভেঙে যায়। তাছাড়া মাথায় ব্যাপক আঘাত পাওয়াতে কপালে প্রায় ২০টি সেলাই লাগে। এতে ব্যাপক ক্ষতিগ্রস্থ হয়েছে তাঁর পুরো শরীর। ঘটনার পর থেকে রুবিনা সম্পূর্ণ অচেতন। তিনি বর্তমানে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ২০৪ নাম্বার ওয়ার্ডের ৭ নম্বর বেডের নিচে ফ্লোরে চিকিৎসাধীন রয়েছে। তার অবস্থা খুবই খারাপ বলে চিকিৎসকরা জানিয়েছেন। এ অবস্থায় তার অসহায় বাবার পক্ষে চিকিৎসার ব্যয়ভার বহন করা অসম্ভব।

হাসপাতালে মেয়ের সাথে অবস্থান করা বাবা রুবেল মিয়া বলেন, আমার মেয়েটা তো কোনো কথা বলে না। মাঝে মধ্যে আল্লাহ ও আম্মা বলে ডাক দেয়। আমি অহন কি করবাম! আমার সোনার ধনরে বাঁচাইতাম চাই। কিবায় কি করবাম বুঝতারছি না। ডাক্তর কইলো জরুরী আইসিইউ দরকার। কিন্তু গত দুই দিনেও ব্যবস্থা হয় নাই।

দায়িত্বরত এক চিকিৎসক জানান, রুবিনার বাম পায়ের হাঁটুর ওপরের হাঁড় পুরোপুরি ড্যামেজড, তাছাড়া ডান হাত পুরোপুরি ভাঙ্গা। নাকের অবস্থাও খারাপ। মাথায় আঘাতে অচেতন রয়েছে। শুধু রক্তনালী সচল আছে। এমতাবস্থায় এ অবস্থায় রুবিনার চিকিৎসার জন্য বিত্তবান ব্যক্তিদের সহযোগিতা কামনা করছে তার পরিবার। আর্থিক সাহায্য পাঠানোর জন্য যোগাযোগ- ০১৯৩১৬৪৮৭৫৬ (রুবিনার বাবা) ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

পাঠক মতামত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই