তারিখ : ২০ জুন ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁর নতুন জেলা প্রশাসক মো. গোলাম মওলা

নওগাঁর নতুন জেলা প্রশাসক মো. গোলাম মওলা
[ভালুকা ডট কম : ১৫ জুলাই]
নওগাঁর নতুন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট (ডিসি) হিসেবে নিয়োগ পেয়েছেন মো. গোলাম মওলা। এর আগে তিনি পররাষ্ট্র মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর একান্ত সচিব (উপসচিব) হিসেবে কর্মরত ছিলেন।

গত ১৩জুলাই রাষ্ট্রপতির আদেশক্রমে জনপ্রশাসন মন্ত্রণালয়ের মাঠ প্রশাসন-২ শাখার উপসচিব ভাস্কর দেবনাথ বাপ্পি স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনের মাধ্যমে এই আদেশ জারী করা হয়। মো. গোলাম মওলার আগে নওগাঁর জেলা প্রশাসক হিসেবে কর্মরত ছিলেন খালিদ মেহেদী হাসান। নতুন জেলা প্রশাসক হিসেবে মো. গোলাম মওলাকে জেলা প্রেসক্লাব, জেলা সাংবাদিক ইউনিয়ন ও জেলা টেলিভিশন জার্নালিষ্ট অ্যাসোসিয়েনসহ সুধীমহলের পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে।

বিভাজন নয় সমন্বয়ের মাধ্যমে দেশের খাদ্য ভান্ডার হিসেবে পরিচিত ইতিহাস আর ঐতিহ্যে পূর্ণ উত্তরের সীমান্তবর্তি জেলা বরেন্দ্র ভ’মি নওগাঁকে সামনের দিকে এগিয়ে নিতে ভ’মিকা রাখবেন বলে আশা করছেন নওগাঁর সচেতন মহল।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

পাঠক মতামত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই