তারিখ : ২০ জুন ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরের সজিবের সন্ধান চায় তার পরিবার

রাণীনগরে হারিয়ে যাওয়া সজিবের সন্ধান চায় তার পরিবার
[ভালুকা ডট কম : ২৭ জুলাই]
নওগাঁর রাণীনগরের কালীগ্রাম ইউনিয়নের বেলঘরিয়া গ্রামের শাহাজানের ছেলে সজিব ইসলাম (২১) হারিয়ে গেছে। বর্তমানে একমাত্র ছেলেকে হারিয়ে অনেকটাই পাগলপাড়া হয়ে পড়েছে সজিবের বাবা ও মা ছাবিনা বিবি। এই বিষয়ে সজিবের মা ছাবিনা বিবি থানায় একটি সাধারণ ডায়েরীও লিপিবদ্ধ করেছে।

সজিবের মা ছাবিনা বিবি জানান আমার ছেলে সজিব ইসলাম কিছুটা মানসিক ভাবে অসুস্থ্য ছিলো। অনেক চিকিৎসা করার পরও বর্তমানে সজিব অনেকটাই সুস্থ্য হয়ে উঠেছে। গত ৫জুলাই বিকেল ৩টার সময় বাড়ির পাশের দোকানে জিনিস আনার কথা বলে বাড়ি থেকে বেরিয়ে যায় সজিব। এর বেশ কিছুক্ষণ পর থেকে সজিবের কাছে থাকা মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। সন্ধ্যার পরও যখন সজিব বাড়ি আর ফিরে আসে না তখন সম্ভাব্য সকল জায়গায় খোঁজাখুজি করার পরও এখন পর্যন্ত তাকে পাওয়া যায়নি। এসময় তার শরীরে জলপাই রংয়ের গেঞ্জি ও পায়ে কমলা রংয়ের বার্মিজ জুতা ছিলো। তাই যদি কেউ সজিবের সন্ধ্যান পেয়ে থাকেন তাহলে ০১৭৬০৪৩৮৬৯০/০১৭৫৭৯০৭৯৫৪ নম্বরে জানানোর অনুরোধ করেছে সজিবের মা ছাবিনা বিবি। এছাড়া সন্ধানদাতাকে সজিবের পরিবারের পক্ষ থেকে উপযুক্ত পুরস্কার প্রদান করা হবে। সজিবের জাতীয় পরিচয়পত্র নং ৬০১৮৮৮৫৬১৮৪।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ বলেন এই বিষয়ে সজিবের মা একটি জিডি করেছে। তারই প্রেক্ষিতে আমরাও আমাদের কার্যক্রম অব্যাহত রেখেছি। তাই সজিবের সন্ধান পেলে তার পরিবারের মোবাইল নম্বরে কিংবা থানা পুলিশকে জানানোর অনুরোধ করছি। আমি আশাবাদি সকলের প্রচেষ্টায় সজিবকে আমরা দ্রুতই খুজে পাবো।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

পাঠক মতামত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯৩৯০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই